মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০১০

মডার্ন ফ্যামিলির মাস্টার আমি -১

তখন ফার্স্ট ইয়ারে পরি।মৌজ মাস্তি করার বয়স। বারতি টাকার জন্য একটা টিউশনি করি।ছাত্রী ক্লাশ এইটের।বাসা মগবাজার।ফেমিলিতে মা আর যুবতী একটা কাজের মেয়ে। মা টা ছিল হেভী সেক্সী। প্রথম দিনই মাকে দেখে আমার শন বাবাজী খারা হয়ে উঠেছিল।তাও বয়স হবে ৩৭-৩৮, তবে দেখে ২৫-২৮ এর বেশি মনে হয়না। ৫’৩” উচ্চতা বা তার ও একটু বেশি হতে পারে, ভরাত পাছা , বড় বড় খারা করে দাখা দুধগুলা ৩৬” আভ সেদিন ছিল নীল একটা শারি পড়া।
পরিচয়ের পরে বললাম সপ্তাহে আমি ৩ দিন পরাতে পারব এর জন্য আমারে ৩ হাজার করে দিতে হবে।উনি হেসে বললেন সেতা কোন সমস্যা না।কিন্তু সার্ভিস ভালো চাই। সার্ভিস কথাটা সুনে ধোন আবার নাড়া দিয়ে উঠল।আমি কিছু বলার আগেই উনি কথা ঘুরয়ে বললেন , ভাল করে পড়াতে হবে কিন্তু। আমি দুস্টামি করে বললাম আপনি যেমন করে চাইবেন সেভাবেই হবে। তাওপরে বললাম যাকে পরাব তাকে এইবার ডাকুন।
তারপর সে ডাক্ল , তিথি মা একবার আসোতো এইঘরে।তমার নতুন সার বসে আছে। একটু পরে তিথি আস্ল । সালাম দিল।পরনে লাল টিশার্ট আর নিচে পাতলা ট্বাউজার। পেন্টির ভাজ বুঝাযাইতেছিল। আমার ধোন আবার নাড়া দিয়ে উথল। কিনূ কি আর করা। জিজ্ঞস করে জানলাম ক্লাসের পজিশন কত। আরু কিছু আলাপ হলো কি পড়াতে হবে । কিন্তু মা টা সারাক্ষন আমাকে লক্ষ করতেছিল। আমআর কেমন জানি সন্দেহ হতে লাগল। মনে মনে খুসি ঈ হলাম ভাব্লাম সুযোগ আশ্লে মা মেয়ে দুইজঙ্কেই একসাথে চুদব।এক্তু পরে মহিলা ভিতরে গিয়ে কাজের মেয়েকে দিয়ে চা পাথাল। উফঃ এইটাও একটা মাল। সিদ্ধান্ত পালটে ফেল্লমা ২ জন না ৩ জন কে একসাথে চুদব।
যাইহোক সেদিনের মতো চলে এলাম। বাসায় এসে সোজা বাথ্রুম। মা মেয়ে ২ জন এর নামে এ মাল ফেল্লাম।ধোনকে বুঝালাম খুব তারাতারি তর জন্য আসল খাবার আসতেছে। পরের দিন গেলাম। কিছুখন পর তিথি আসল। কিন্তু আমার মাথায় ঘুরতেছে কিভাবে আগে মা তা কে ম্যানেজ করব। আমি তিথিকে কিছু ম্যাথ বুঝিয় এদিয়ে এক্সারসাইজ করতে দিলাম। এই সময় তিথির মা এল। পরনে একটা কমলা মেক্সি। মনে হয় ব্রা পড়ে নি। আম্র ধন আবার মোচড় দিয়ে উথল। উই হাসি দিয়ে বললেন এক্তু ভেতরে আসোতা তোমার সাথে কথা আছে একটু। আমি বললাম পড়ানো সেশ করে আস্তেছি। তখন তিথি বল্ল “ মম তুমি সারকে নিয়ে যেতে পার আমি এক্সারসাইজ করেতেছি”। তুমি চাইলে সারকে তোমার বেদ্রুমে নিয়ে গিয়ে চোদা শুরু করতে পার। এই কথা শুনে তো আমার কান গরম হয়ে গেল। মনে মনে খুশিই হলাম ছাত্রীর উপর।মা বলে উঠল “ ইয়সে মাই বেবী তুমি পর আমি সারকে নিয়ে গেলাম”।এরপরে উনি আমাকে হাত ধরে টেনে নিয়ে এলেন উনার রুমে। আস্তেকরে বললাম আপনার মেয়ে কি বলল এইসব। সে বল্ল “ডোন্ট বি আপ্সেট সে ও আসবে এক্তু পরে” আমার মেয়ের আম্র ফ্রেন্ড। অর বাবা বছরে একবার দেখে আসে। আমার সারিরিক চাহিদা ওর মাস্টাররা ই মিটায়। এটা আমার মেয়ের কাছে কোন ব্যাপার না। বলতে বলতে আমরা বেড্রুমে চলে এলাম। উনি দরজা বন্ধ করার সময় ও নিলেন নআ। সোজা আম্আর বাড়া টা হাত দিয়ে ধরে নিলেন।

1 টি মন্তব্য: