মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০১০

What going on in my life?(Sex With Father)Part: 05 Jun 26, 2009 Print PDF

আমি ছিলাম বেহুঁস...
লাথি খাওয়ার পরওসে আবার আমার কাছে এগিয়ে এলো এবং ‘‘চুক্তিনামা অনুসারে কাজে হাত দিল” আমার কোনও ব্যাপারে নজর না দিয়ে, কেবল সেক্স এর বশেই নাÑÑআদর করতে শুরু করলো। আমার বিছানায় এসে চুম্বন ও গায়ে হাত দিয়ে সোহাগ করতে লাগলো...আর যতণ ধরে সে এগুলো করলো ততণই তাঁর উত্তপ্ত শক্ত লিঙ্গটা আমার যোনিপৃষ্ঠের উপর স্পর্শ ও চাপ দিয়ে যাচ্ছিল। অস্থিরতার সাথে কোমর বাঁকা করে সে একটু সোজাসুজি চাপ দিতেই মনে হলো লিঙ্গমুন্ডুটা যেন আমার স্ফীত যোনি ফাটলের মধ্যে স্থান করে নিল, আর সেখানে প্রচন্ড কাতুকুতু লাগতে লাগলো আমার। হায় আলাহ্! আমি কি তখন তাঁর জন্য সিক্ত ও প্রস্তুত ছিলাম! আমি অনুভব করতে পারছিলাম যে সে তাঁর লিঙ্গ আমার যোনিতে প্রবেশের জন্য উদ্যত হচ্ছে। তাঁর উষ্ণ লিঙ্গমনি আমার যোনি ওষ্ঠ দুদিকে ঠেলে যে-ই না ভেতরে ঢোকার জন্যে চাপ দিল, আর অমনি আমার যোনির নিঃসৃত পিচ্ছিল রসে .................................................................................আমি স্পষ্ট বুঝতে পারছিলাম তাঁর উদ্দীপ্ত লিঙ্গটা আমার যোনিমধ্যে ক্রমশঃ সঙ্কুচিত হয়ে আসছে। আমার কেমন যেন দুঃখবোধ হতে লাগলো যখন দেখলাম লিঙ্গটা পিছলে যোনি থেকে বের হয়ে গেল। যা হলো তা হয়তো আমার জন্য ঠিকভাবেই হলো!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন